Logo
Logo
×

সারাদেশ

লোহাগড়ায় প্রতিপক্ষের অস্ত্রের কোপে যুবক খুন

Icon

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

প্রকাশ: ০১ আগস্ট ২০২৪, ১০:২৫ পিএম

লোহাগড়ায় প্রতিপক্ষের অস্ত্রের কোপে যুবক খুন

নড়াইলের লোহাগড়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে নয়ন শেখ (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় তার সঙ্গে থাকা সবুজ কাজী (৩০) নামে অপর এক যুবক আহত হয়েছেন।  বৃহস্পতিবার সকালে উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নয়ন শেখ বয়রা গ্রামের মৃত কবিরুল শেখের ছেলে এবং আহত সবুজ কাজী একই গ্রামের হাসান কাজীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে নয়ন শেখ তার প্রতিবেশী সবুজ কাজীর সঙ্গে মোটরসাইকেলে নয়নের অসুস্থ স্ত্রীকে দেখার জন্য লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন।  তারা বয়রা গ্রামের তোতা কাজীর বাড়ির পশ্চিম পাশের ফাঁকা জায়গায় পৌঁছালে ওতপেতে থাকা ওই গ্রামের গোলজার ও প্রভাত শেখের  নেতৃত্বে  ১০-১৫ জনের একদল দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নয়ন শেখ ও সবুজ কাজীকে গুরুতর জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

এ সময় গুরুতর আহত সবুজ কাজীকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম