Logo
Logo
×

সারাদেশ

প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানকে গলাটিপে হত্যা, মায়ের যাবজ্জীবন

Icon

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ০৮:২২ পিএম

প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানকে গলাটিপে হত্যা, মায়ের যাবজ্জীবন

জয়পুরহাটে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের শিশুসন্তান রাকিবকে গলাটিপে হত্যার দায়ে মা রেশমা বেগম বুলিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. নুরুল ইসলাম এ রায় দেন।

যাবজ্জীবন কারাদণ্ডাদেশপ্রাপ্ত রেশমা বেগম বুলি জয়পুরহাটের সদর উপজেলার সগুনা গোপীনাথপুর গ্রামের আসাদুজ্জামান আসাদুলের স্ত্রী। এ রায় ঘোষণার সময় আসামি (মা) রেশমা বেগম বুলি পলাতক ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, আসাদুজ্জামান আসাদুলের ভাই ও ভাবিদের সঙ্গে রেশমা বেগম বুলির প্রায়ই ঝগড়াঝাঁটি লেগে থাকত। তার ভাই-ভাবির বাড়িতে একই গ্রামের মানিক হোসেন যাওয়া আসা করার কারণে তার সঙ্গেও রেশমা বেগম বুলি বিবাদে জড়িয়ে পড়েন। সে কারণে মানিককে লাঠি দিয়ে রেশমা বেগম বুলি বেধড়ক মারপিট করেন।

এ ঘটনায় মানিকের স্ত্রী থানায় মামলা দায়ের করলে গ্রেফতার হয়ে রেশমা বেগম বুলিকে কয়েক দিন জেল খাটতে হয়েছে। পরে তিনি জেল থেকে বের হয়ে ২০০৭ সালের ১৩ জুলাই সন্ধ্যায় আসাদুলের ভাই ভাবি ও মানিককে ফাঁসাতে নিজের ৬ বছরের আদরের শিশুসন্তান রাকিবকে গলাটিপে হত্যা করেন।

এ ঘটনায় শিশুর বাবা (তার স্বামী) আসাদুজ্জামান আসাদুল বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আদালত বুধবার এ রায় ঘোষণা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম