Logo
Logo
×

সারাদেশ

রূপগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে কলেজশিক্ষার্থী নিহত  

Icon

যুগান্তর প্রতিবেদন, নারায়ণগঞ্জ

প্রকাশ: ৩১ জুলাই ২০২৪, ০৬:৫৯ পিএম

রূপগঞ্জে বন্ধুর ছুরিকাঘাতে কলেজশিক্ষার্থী নিহত  

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমির ব্যবসা নিয়ে বিরোধের জেরে বন্ধুর ছুরিকাঘাতে জিসান মোল্লা (২১) নামে এক কলেজশিক্ষার্থী নিহতের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের মাছুমাবাদ মিঠাবো এলাকায় ছুরিকাঘাতে গুরুতর আহত হয় ওই শিক্ষার্থী। পরে মুমূর্ষু অবস্থায় জিসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জিসান মোল্লা উপজেলার ভুলতা ইউনিয়নের মিঠাবো এলাকার আলমগীর মোল্লার ছেলে। তিনি রাজধানীর ধনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ২য় বর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে মিঠাবো এলাকায় জমি বেচাকেনা নিয়ে কলেজ শিক্ষার্থী জিসান মোল্লার সঙ্গে তার বন্ধু একই এলাকার কামাল মিয়ার ছেলে নাঈমের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। 

এ সময় স্থানীয় রামিম, নাফিজসহ কয়েকজন মিলে তাদের দুজনের মধ্যে সৃষ্ট ঝগড়া মীমাংসা করে দেন; কিন্তু কিছুক্ষণ পর নাঈম হঠাৎ করে জিসানকে ধাক্কা মেরে ফেলে দিয়ে ধারালো ছুরি দিয়ে বুকে ও শরীরে আঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যায়। এ সময় মুমূর্ষু অবস্থায় জিসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। ঘাতক নাঈমকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম