Logo
Logo
×

সারাদেশ

সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণধোলাই, পুলিশে সোপর্দ 

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৯ জুলাই ২০২৪, ১০:৪১ পিএম

সোনারগাঁয়ে ভুয়া ম্যাজিস্ট্রেটকে গণধোলাই, পুলিশে সোপর্দ 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভুয়া এক ম্যাজিস্ট্রেটকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন এলাকাবাসী। সোমবার বিকালে নয়াপুর বাজারে ঔষধ প্রশাসনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে এলাকাবাসীর গণধোলাইয়ের শিকার হন ওই ভুয়া ম্যাজিস্ট্রেট। 

আটক ব্যক্তির নাম মো. সারোয়ার হোসেন (৫২)। তিনি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার রাধীখাল গ্রামের ডা. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে তিনি ঢাকার বাসাবো এলাকায় বসবাস করেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, উপজেলার নয়াপুর বাজারে সোমবার বিকাল ৩টার দিকে নিজেকে ঔষধ প্রশাসনের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান মো. সারোয়ার হোসেন নামের এক ব্যক্তি। এ সময় তার কথাবার্তা অসংলগ্ন মনে হলে এলাকাবাসী তার পরিচয়পত্র ও ঔষধ প্রশাসনের চাকরিজীবী প্রমাণপত্র দেখতে চান। 

এ সময় তিনি তা দেখাতে ব্যর্থ হন। তার সঙ্গে পুলিশ বা প্রশাসনের কেউ উপস্থিতও ছিলেন না। পরে নয়াপুর বাজারে থাকা লোকজন তাকে আটক করে গণধোলাই দিয়ে তালতলা পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করেন। 
আটক ভুয়া ম্যাজিস্ট্রেট বিভিন্ন স্থানে বিভিন্ন পরিচয় দিয়ে প্রতারণা করে বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম বলেন, ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটকের পর সোনারগাঁ থানায় প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান জানান, আটক ব্যক্তির ব্যাপারে যাচাই-বাছাই চলছে। এ ব্যাপারে যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম