Logo
Logo
×

সারাদেশ

দিনাজপুরে বিএনপির ১১ নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর

Icon

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুলাই ২০২৪, ১০:৩৭ পিএম

দিনাজপুরে বিএনপির ১১ নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর

ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দিনাজপুরে নাশকতার অভিযোগে দায়ের করা পৃথক দুটি মামলায় গ্রেফতারদের মধ্যে ১১ জনকে একদিনের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এরা সবাই বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। 

দিনাজপুরের কোর্ট ইন্সপেক্টর একেএম লিয়াকত আলী জানান, নাশকতার একটি মামলায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন প্লাবন এবং দিনাজপুর কোতোয়ালি থানার মামলায় ১০ জনকে সোমবার আদালতে হাজির করে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১ এর বিচারক মো. আরিফুল ইসলাম প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

রিমান্ড মঞ্জুরকৃত অপর ১০ জন হলেন-বীরগঞ্জ থানা যুবদলের সদস্য মো. নুর আমিন, সদস্য মো. জাকির হোসেন, যুবদলের সদস্য মো. নুরুল ইসলাম ও মো. রিপন আলী, ফুলবাড়ী থানা যুবদলের যুগ্ম-আহ্বায়ক এএম শাহেদ ইসলাম, হাকিমপুর থানা বিএনপির সহদপ্তর সম্পাদক মো. সামসুল হক সর্দার, পার্বতীপুর থানা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. শাহাদত হোসেন শাদো, বিরামপুর থানা বিএনপির সহসভাপতি মো. ওয়াহেদুজ্জামান ওরফে জামান, সদস্য মো. গোলাপ হোসেন ও সদর থানা বিএনপির সদস্য মো. রেজাউল করিম বাবু।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম