Logo
Logo
×

সারাদেশ

লালমনিরহাটে কলেজছাত্রীকে নির্যাতন, লজ্জায় আত্মহত্যা

Icon

লালমনিরহাট প্রতিনিধি 

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০১:২০ এএম

লালমনিরহাটে কলেজছাত্রীকে নির্যাতন, লজ্জায় আত্মহত্যা

ফাইল ছবি

লালমনিরহাটে ইসরাত জাহান মৌফিক নামে এক কলেজছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতনের পর লজ্জায় ও ক্ষোভে আত্মহত্যা করেন তিনি। বুধবার তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত ইসরাত লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের আব্দুল মতিন মন্ডলের মেয়ে। তিনি স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আব্দুল মতিন মন্ডল ১২ জনের বিরুদ্ধে মামলা করেছেন। 

মামলার বিবরণে জানা গেছে, প্রতিবেশী মৃত শরিয়ত উল্লাহ মন্ডলের ছেলে সুলতান মন্ডল, সিরাজ আলী মন্ডল ও শাহজাহান আলীর সঙ্গে আব্দুল মতিনের দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ধ ছিল। বুধবার সকালে আসামিপক্ষের হাঁস তাদের ফসল নষ্ট করতে গেলে তাড়িয়ে দেন ওই ছাত্রী। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ইসরাতকে পিটিয়ে আহত করেন সুলতান মণ্ডল, রওশন আরা বেগম, সিরাজ আলী মণ্ডল, মমতা বেগম, ময়না খাতুন, শাহজাহান আলী মণ্ডলসহ অন্তত ১২ জন। 

এ সময় তার পরনের কাপড়ও ছিঁড়ে ফেলে তারা। এই অপমান সইতে না পেরে দুপুরে ঘরে ফ্যানের সঙ্গে রশি প্যাঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। 

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানান, পারিবারিক দ্বন্দ্ধের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারধর করা হয়েছে। লজ্জায় তিনি আত্মহত্যা করেছেন। মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম