Logo
Logo
×

সারাদেশ

নারীকে ধর্ষণচেষ্টা, চিৎকার দেওয়ায় মোটরসাইকেল ফেলে পালালেন যুবক

Icon

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ এএম

নারীকে ধর্ষণচেষ্টা, চিৎকার দেওয়ায় মোটরসাইকেল ফেলে পালালেন যুবক

রাজবাড়ীতে ভাড়ায়চালিত এক মোটরসাইকেলচালকের বিরুদ্ধে নারী যাত্রীকে (৩৫) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ধর্ষণচেষ্টার সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল ও কাগজপত্র ফেলে পালিয়ে যান সেই যুবক।

শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিহাজ জুট মিলসসংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখ ক্ষেতে এ ঘটনা ঘটে। 

ওই যুবকের ফেলে যাওয়া কাগজপত্র অনুযায়ী মোটরসাইকেলচালকের নাম মো. কাউসার শেখ (২২)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মো. জলিল শেখের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, তার বাবার বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলায়। শুক্রবার বিকালে তিনি বাবার বাড়ি থেকে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে স্বামীর বাড়িতে ফিরছিলেন। বিকাল ৩টার দিকে তিনি দৌলতদিয়াঘাট থেকে ওই যুবকের মোটরসাইকেল ভাড়া করে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বিকাল পৌনে ৪টার দিকে ওই যুবক হঠাৎ করেই মোটরসাইকেল মহাসড়কের পাশে নির্জন আখ ক্ষেতের কাছে নিয়ে যান। সেখানে মোটরসাইকেল থেকে ওই নারীকে নামিয়ে টানতে টানতে আখ ক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে তিনি চিৎকার করতে থাকেন। পরে তার চিৎকারে পাশের পুকুরে হাঁস আনতে যাওয়া এক নারী দৌড়ে গিয়ে এ দৃশ্য দেখে রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসেন। যুবকদের দেখে মোটরসাইকেলচালক বাইক ফেলে দৌড়ে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী ওই নারী বলেন, আমি আখ ক্ষেতের পাশে পুকুরে হাঁস আনতে গিয়েছিলাম। হঠাৎ করে একজন নারীর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি একটি ছেলে আখ ক্ষেতের মধ্যে ওই নারীর সঙ্গে ধস্তাধস্তি করছে। এ সময় রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে আনি। তখন যুবকদের দেখে ওই চালক মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যান।

রাজবাড়ী সদর থানার ওসি মো. ইফতেখারুল আলম প্রধান বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম