Logo
Logo
×

সারাদেশ

নিহত জুয়েল মোল্লার বাড়িতে সাবেক প্রতিমন্ত্রী 

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ১০:০৪ পিএম

নিহত জুয়েল মোল্লার বাড়িতে সাবেক প্রতিমন্ত্রী 

কোটাবিরোধী আন্দোলনে রাজধানীর উত্তরায় দুর্বৃত্তদের হামলায় নিহত যুবলীগ কর্মী হামিদুল ইসলাম জুয়েল মোল্লার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

তিনি বৃহস্পতিবার রাতে গাজীপুর মহানগরীর ৩৭নং ওয়ার্ডের গাছা থানার চান্দরা এলাকায় জুয়েল মোল্লার বাড়িতে যান। 

এ সময় তিনি নিহতের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। তিনি নিহতের বাবা আব্দুল বারেক মোল্লা ও পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। 

বৃদ্ধ বাবা আবদুল বারেক মোল্লা কান্নাজড়িত কন্ঠে- নৃশংসভাবে তার ছেলেকে হত্যার বর্ণনা দেন। তিনি সন্তান হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। নিহতের হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচারের আশ্বাস দেন এমপি। এ সময় তার সঙ্গে গাছা থানা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন মহিসহ স্থানীয় দলীয় নেতারা উপস্থিত ছিলেন। 

এর আগে তিনি দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুনের বাসভবন পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯ জুলাই) ঢাকার উত্তরায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ কর্মী হামিদুল ইসলাম জুয়েল মোল্লা নিহত হন। তার লাশ গাছের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে রেখে উল্লাস করে দুর্বৃত্তরা। নিহত যুবলীগ কর্মী সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী ছিলেন। হামলায় জাহাঙ্গীর আলম, সিটির কয়েকজন কাউন্সিলরসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পর দিন রাতে দুর্বৃত্তরা মেয়র জায়েদা খাতুনের বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম