Logo
Logo
×

সারাদেশ

কাপ্তাই হ্রদে গোসলে নেমে প্রাণ গেল ২ স্কুলছাত্রের 

Icon

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৪, ০৯:৪৬ পিএম

কাপ্তাই হ্রদে গোসলে নেমে প্রাণ গেল ২ স্কুলছাত্রের 

রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসলে নেমে পানিতে ডুবে প্রাণ হারাল দুই স্কুলছাত্র। তারা হলো- রাঙামাটি শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র অর্ণব চৌধুরী ও রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এডিশন সাহা। এছাড়া শিবন সাহা নামে শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আরেক ছাত্র আহত হয়েছে। 

শুক্রবার দুপুরে শহরের তবলছড়ির স্বর্ণটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা।

জানা গেছে, ওই তিন বন্ধু শহরের তবলছড়ির স্বর্ণটিলা এলাকার সাবেক মেয়র সাইফুল ইসলাম ভুট্টোর করাতকল ঘাটে কাপ্তাই হ্রদে গোসল করতে যায়। এ সময় তিনজনই পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসক অর্ণব ও এডিশনকে মৃত ঘোষণা করেন। শিবমকে অজ্ঞান অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। 

মৃত অর্ণব চৌধুরী শহরের তবলছড়ি মাস্টার আর্ট কলোনির বাবুল চৌধুরীর ছেলে এবং এডিশন সাহা একই এলাকার মাঝের বস্তির অমিত সাহার ছেলে। 

রাঙামাটি সদর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শওকত আকবর খান বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ওই তিনজনকে হাসপাতালে নেওয়া হয়, এর আগেই তাদের দুজন মারা গেছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। রাঙামাটি জেনারেল হাসপাতালে উপযুক্ত চিকিৎসার ব্যবস্থা না থাকায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে মর্মান্তিক এ দুর্ঘটনার খবর পেয়ে প্রতিবেশী ও স্বজনরা হাসপাতালে ভিড় জমান। এ সময় হাসপাতালে শোকের ছায়া নামে। তাৎক্ষণিক স্বজনদের কান্নার আহাজারিতে হাসাপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে। 

এডিশন সাহার ফুফাতো বোনের জামাই বিধান কান্তি সাহা বলেন, এডিশন ও শিবম দুজনে সকালে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট থেকে ফিরে তারা গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। তারা কেউ সাঁতার জানত না। 

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী বলেন, দুজনের লাশ ময়নাতদন্ত ছাড়া নেওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম