Logo
Logo
×

সারাদেশ

বাঘায় বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০৬:৩৪ পিএম

বাঘায় বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন

প্রতীকী ছবি

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। সংসার বাঁধার স্বপ্নে নিজেকে বিলিয়ে দিয়েছে প্রেমিকের কাছে। কিন্তু বিয়েতে সাড়া মেলেনি। নিরুপায় হয়ে বিয়ের দাবি নিয়ে চলে আসে প্রেমিকের বাড়িতে। তাকে দেখেই পেছন দরজা দিয়ে পালিয়ে যায় প্রেমিক বিপ্লব হোসেন বিপুল। 

পরে বাড়ির গেট বন্ধ করে চলে যায় বিপ্লব হোসেনের পরিবারও। এই বাড়ির বন্ধ গেটের সামনে অবস্থান নিয়ে অনশন শুরু করে কলেজ ছাত্রী। অনশনরত কলেজ ছাত্রী স্থানীয় কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। 

বুধবার বেলা ১২টার দিকে বাঘা পৌর এলাকার ছাতারি গ্রামে এমন ঘটনা ঘটে।  প্রেমিক বিপ্লব হোসেন বিপুল ছাতারি গ্রামের আসকান আলী ছেলে।

এ বিষয়ে জানতে চাইলে কলেজ ছাত্রী জানায়, এক বছরের বেশি সময় ধরে বিপ্লব হোসেন বিপুলের সঙ্গে প্রেমের সম্পর্ক তার। মোবাইল ফোনে কথা বার্তা বলা ও গোপনে সাক্ষাৎ হয়েছে অনেক বার। বিয়ে করবে বলে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে তাদের। এখন তাকে দেখে বিপুল বাড়ি থেকে পালিয়ে গেছে। এরপর তার পরিবারের লোকজনও গেটে তালা দিয়ে চলে গেছে। বিয়ে না করে এখান থেকে যাবে না বলে জানায় ভুক্তভোগী এ ছাত্রী। 

তবে এ বিষয়ে বিপ্লব হোসেন বিপুল ও তার মায়ের ফোনে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ‘বিষয়টি শুনেছি। ছাত্রী লিখিত অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম