Logo
Logo
×

সারাদেশ

স্ত্রীর তিন দিন পর স্বামীর আত্মহত্যা: গৃহবধূর শ্বশুর-শাশুড়ি আটক

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৬ জুলাই ২০২৪, ০৬:২৭ পিএম

স্ত্রীর তিন দিন পর স্বামীর আত্মহত্যা: গৃহবধূর শ্বশুর-শাশুড়ি আটক

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় স্ত্রী সাগরিকা খাতুন (১৮) আত্মহত্যার তিন দিন পর স্বামী জারমান আলী (২০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার সকাল ৮টার দিকে নিজ বাড়ির দক্ষিণে আড়ানী ইউনিয়নের ঝিনা মধ্যপাড়া গ্রামের এক আমবাগানে তিনি আত্মহত্যা করেন। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর-শাশুড়িকে পুলিশ আটক করেছে। 

জানা গেছে, দেড় মাস আগে বাগাতিপাড়া উপজেলার নওশারা-ঘোরলাজ গ্রামের আবদুল গাফফার আলীর মেয়ের সঙ্গে বাঘা উপজেলার আড়ানী ঝিনা মধ্যপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে জারমান আলীর সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালোই চলছিল। স্বামী-স্ত্রী উভয়ে কথা বলে জারমান আলী শুক্রবার সন্ধ্যার দিকে ঝিনা বাজারে যান। বাজার থেকে রাত ৮টার দিকে ফিরে এসে দেখেন ঘরে ছিটকানি দেওয়া। বাইরে থেকে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখেন সাগরিকা তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

চিকিৎসকের সন্দেহ হলে পুঠিয়া থানায় পুলিশকে অবগত করেন। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জারমানের বাবা নওশাদ আলী ও ছোট মা বুলুয়ারা বেগমকে আটক করে।

এ ঘটনায় সাগরিকার বাবা গাফফার আলী বাদী হয়ে জারমান আলী ও তার বাবা নওশাদ আলী, মা সানোয়ারা বেগম এবং ছোট মা বুলুয়ারা বেগমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামি জারমান আলী পলাতক ছিলেন। 

স্ত্রীর হত্যা মামলায় তার ফাঁসি হবে ভয়ে মঙ্গলবার নিজ বাড়ির ৪০০ মিটার দক্ষিণে ইমাজ আলীর আমবাগানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এদিন সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, স্বামী জারমান কারণে অকারণে বিয়ের দেড় মাস না হতেই স্ত্রীকে নির্যাতন করতেন। নির্যাতন সহ্য করতে না পেরে স্ত্রী আত্মহত্যা করেন। 

তিনি বলেন, এ ঘটনায় জারমান আলীকে প্রধান আসামি করে মেয়ের বাবা একটি হত্যা মামলা করেন। এ মামলায় তার ফাঁসি হবে ভয়ে তিনিও আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এরপরও বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম