Logo
Logo
×

সারাদেশ

‘নুরুল ইসলাম ছিলেন নতুন শিল্পোদ্যোক্তা’

Icon

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ০৬:৫৫ পিএম

‘নুরুল ইসলাম ছিলেন নতুন শিল্পোদ্যোক্তা’

ছবি: যুগান্তর

যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে স্মরণ সভা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

রোববার ও সোমবার দুই দিনব্যাপী রূপগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে স্মরণ সভা শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া আয়োজন করা হয়।

আলোচনা সভায় সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি বলেছেন, যমুনার প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম ছিলেন নতুন নতুন শিল্প-কারখানার উদ্যোক্তা। হাজার হাজার মানুষের কর্মসংস্থান গড়ার কারিগর। তিনি ছিলেন দেশপ্রেমিক ও একজন সাহসী শিল্পোদ্যোক্তা।

স্মরণ সভায় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মোহাম্মদ রাসেল, উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, এমপির একান্ত সচিব এমদাদুল হক দাদুল, উপজেলা ভাইস চেয়ারম্যান রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম রিয়া, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান সালাউদ্দিন, জেলা পরিষদ সদস্য আনসার আলী, উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক রিতা, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও কলামিস্ট ফোরামের মহাসচিব মীর আব্দুল আলিম, সিনিয়র সাংবাদিক আলম হোসেন (সংবাদ), মাসুদ করিম (জনতা), খলিল সিকদার (ইনকিলাব) এ হাই মিলন (যুগান্তর), সাইফুল ইসলাম (প্রতিদিন বাংলাদেশ), আশিকুর রহমান হান্নান (জিটিভি), রাসেল আহমেদ (কালের কন্ঠ), এসএম শাহাদাত (ডেইলি স্টার) জাহাঙ্গীর হানিফ (বাংলাদেশ প্রতিদিন)  প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম