Logo
Logo
×

সারাদেশ

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে নিয়ামতপুরে স্মরণসভা

Icon

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১০:৩১ পিএম

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে নিয়ামতপুরে স্মরণসভা

বীরমুক্তিযোদ্ধা, অন্যতম শীর্ষ শিল্পোদোক্তা, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে নিয়ামতপুরে স্মরণসভা ও দোয়া খায়ের হয়েছে। শনিবার বাদ আসর উপজেলার দামপুরা দারুল কোরান মাদ্রাসায় এ সভা ও দোয়া খায়ের অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিয়ামতপুর প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম। যুগান্তরের নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশের সদস্যরা এ সভার আয়োজন করে।

যুগান্তর প্রতিনিধি রেজাউল ইসলাম সেলিমের সঞ্চালনা সভায় বক্তৃতা করেন নিয়ামতপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু, স্বজন সমাবেশের সদস্য ডা: মাহিদুর রহমান, শিক্ষক রকেট আলী প্রমুখ।

বক্তারা এ স্বপ্ন সারথীর স্মৃতি চারণ করে বলেন, নুরুল ইসলাম দেশের মানুষের কর্মক্ষেত্র সৃষ্টির লক্ষ্যে ইলেকট্রনিক, পোশাক শিল্প, রাসায়নিক, পানীয়, চয়লেট্রিজ, আবাসনসহ প্রায় ৪১ টি শিল্প প্রতিষ্ঠান গড়েছেন। এর মধ্যে, যমুনা ফিউচার পার্ক, যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর অন্যতম। দেশে শিল্পায়নের অন্যতম পথিকৃৎ নুরুল ইসলামের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে তার পরিবারের শোকসন্তপ্ত সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

স্মরণসভা শেষে মরহুম যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক মৌলভী তোফাজ্জল হোসেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম