Logo
Logo
×

সারাদেশ

মাধবপুরের যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১০:২৩ পিএম

মাধবপুরের যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী নানান কর্মসূচির মধ্যে পালন করা হয়েছে। যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কে প্রতিষ্ঠাতা চেয়াররম্যানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনাসভা ও দোয়া মাহফিল দুপুরে, মাদ্রাসা শিক্ষার্থী, এতিমখানায়, শ্রমিক কর্মচারিদের মধ্যে উন্নত মানের খাবার বিতরণ করা হয়। 

শনিবার সকালে বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করেন। সকাল ১১ টায় হুরাইন এইচ টি. এফ লিমিটেডে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি ও জান্নাত কামনা করে এবং একই সঙ্গে তার পরিবারের এবং যমুনা গ্রুপের সকল কর্মকর্তা কর্মচারী ও শ্রমিকদের কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। 

যমুনাগ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের স্মৃতিচারণ করেন- যমুনা ফিউচার পার্কের প্রশাসন মানবসম্পদ কর্মকর্তা (জিএম) কাউছার উদ্দিন চৌধুরী, প্রজেক্টের ইঞ্জিনিয়ার সিনিয়র জিএম আবুল হোসেন, হুরাইন এইচ টি এফ এর পরিচালক (অপারেশন) রাজীব দাস, যমুনা হাইটেক স্পিনিংয়ের সিনিয়র জিএম সাইদুর রহমান, গ্রুপের প্রকৌশলী মঞ্জুর রহমান, প্রকৌশলী স্বপন শর্মা, প্লানিং হেড সিরাজুল ইসলাম, সিনিয়র জি. এম জাহাঙ্গীর হোসেন, জি. এম সাজ্জাদ হোসেন প্রমুখ। একই আঙ্গিকে যমুনা টায়ার এন্ড রাবার লি, যমুনা হাই টেক স্পিনং, যমুনা পেপার মিলস লি, যমুনা পলিসিল্ক লি, যমুনা পাওয়ার প্লান্টে অনুরূপ দোয়া মাহফিলের আয়োজন করা হয় যেখানে উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ স্মৃতিচারণ করেন। বক্তরা বলেন, বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন স্বপ্নদ্রষ্টা, একজন আদর্শ মানুষ। মহান স্বাধীনতা যুদ্ধে তার যেমন অবদান রয়েছে। 

দেশের অর্থনীতিতে অবদান রয়েছে। নুরুল ইসলাম শ্রম ও মেধা দিয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। হাজার হাজার বেকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। মাধবপুরের বেজুড়ায় যমুনা ইন্ডাষ্ট্রিয়াল পার্কে গড়ে উঠেছে। এলাকার হাজার হাজার মানুষ আজ এখানে কাজ করে জীবিকা নির্বাহ করছে। এটা কেবল নুরুল ইসলামের কারণেই সম্ভব হয়েছে। এতে মোনাজাত পরিচালনা করেন মওলানা আক্তার হোসেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম