Logo
Logo
×

সারাদেশ

‘বড় মাপের দেশপ্রেমিক ছিলেন নুরুল ইসলাম’

Icon

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৩ পিএম

‘বড় মাপের দেশপ্রেমিক ছিলেন নুরুল ইসলাম’

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুরুল ইসলাম ছিলেন দেশের অর্থনীতি বিনির্মাণে একজন সফল মানুষ। তিনি প্রমাণ করেছেন যে দেশকে কত ভালবাসেন। দেশেই সব বিনিয়োগ করেছেন, বিদেশে তার কোনো বিনিয়োগ নেই। এতেই বোঝা যায় তিনি কত বড় মাপের দেশপ্রেমিক ছিলেন। তার প্রতিষ্ঠিত ৪২টি শিল্প প্রতিষ্ঠানসহ  যুগান্তর ও যমুনা টিভি প্রতিষ্ঠা করেছেন। যেখানে এখন হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে গেছেন। তিনি আরও কিছুদিন বেঁচে থাকলে এ দেশের অর্থনীতিতে বড় ভূমিকা রেখে যেতে পারতেন এই কর্মবীর মানুষটি। 

শনিবার বেলা ১১টার দিকে কলাপাড়া প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান মিলনায়তনে স্বজন সমাবেশ আয়োজিত স্মরণসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এসব কথা বলেন। 

কলাপাড়া উপজেলা যুগান্তর প্রতিনিধি অমল মুখার্জীর সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম মোশারফ হোসেন মিন্টুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি হুমায়ূন কবীর, সাবেক সভাপতি প্রবীন সাংবাদিক শামসুল আলম, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহসীন পারভেজ, গোফরান বিশ্বাস পলাশ, যায়যায়দিন পত্রিকার কলাপাড়া প্রতিনিধি চঞ্চল সাহা, প্রেস ক্লাবের সদস্য কালের কণ্ঠ প্রতিনিধি জসীম পারভেজ, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি রাসেল কবির মুরাদ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাসেল মোল্লা প্রমুখ। 

আলোচনা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মাওলানা মো. আসাদুজ্জামান ইউসুফ ও মাওলানা মো. ফোরকানুল ইসলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম