Logo
Logo
×

সারাদেশ

প্রথম কয়েকদিন আমাকে আদর করেছে, তারপর...

Icon

যুগান্তর প্রতিবেদন, ঢাকা উত্তর ও সাভার

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৯:২৮ পিএম

প্রথম কয়েকদিন আমাকে আদর করেছে, তারপর...

ছবি: সংগৃহীত

সাভারে চুরির অপবাদে শিশু গৃহকর্মীকে ছুরি দিয়ে খুঁচিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে। শিশুটির নাম মিম (১০)। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন। এর আগে, শুক্রবার মিম অসুস্থ হয়ে পড়লে পুলিশকে না জানানোর শর্র্তে তাকে রাজাশন এলাকায় বাবা-মায়ের কাছে পাঠিয়ে দেন ওই দম্পতি।

মিম সাভারের রাজাশন এলাকার ভাড়াটিয়া আনোয়ার হোসেনের মেয়ে। ওই দম্পতি হলেন রাজাশন এলাকার কাজী ইসমাইল ও তার স্ত্রী পরশ। কাজী ইসমাইল পেশায় চিকিৎসক ও পরশ গৃহিণী।

ভুক্তভোগী শিশু মিম জানায়, সে ওই বাসায় প্রায় ১ বছর কাজ করছে। ওই বাসায় যাওয়ার পর প্রথম কয়েকদিন আমাকে আদর করেছে। কিন্তু কিছুদিন যাওয়ার পরই তাকে মারধর করতে থাকে। সর্বশেষ চুরির অপবাদ দিয়ে সরু ছুরি দিয়ে তাকে সারা শরীরে খুঁচিয়ে নির্যাতন করেছে। ব্যাট দিয়ে পায়ে ও মাথায় আঘাত করেছে। সে নাকি ২ হাজার ১ হাজার টাকা চুরি করে তার মাকে দিয়েছে। 

এ ব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, শিশুটি সুস্থ হওয়ার আগ পর্যন্ত হাসপাতালে ভর্তি থাকবে।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, শিশুটির অভিভাবক অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম