Logo
Logo
×

সারাদেশ

‘সৎ সাহসী ও মিডিয়াবান্ধব সফল মানুষ নুরুল ইসলাম’

Icon

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৯:২৭ পিএম

‘সৎ সাহসী ও মিডিয়াবান্ধব সফল মানুষ নুরুল ইসলাম’

কুষ্টিয়ার ভেড়ামারায় বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। তার স্মরণে কুরআন খতম, দোয়া মাহফিল ও তার কর্মময় জীবন নিয়ে আলোচনা সভার আয়োজন করে যুগান্তরের পাঠক ফোরাম স্বজন সমাবেশ। 

শনিবার ভেড়ামারার ফারাকপুর গোরস্থানসংলগ্ন দারুল এহসান মাদ্রাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড ডক্টরস পয়েন্টের ব্যবস্থাপনা পরিচালক ও যুগান্তর স্বজন সমাবেশের ভেড়ামারার সদস্য সচিব শাহ্ জামালের উপস্থাপনায় ‘কর্মে চিরঞ্জীব নুরুল ইসলাম’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা। 

তিনি বলেন, নুরুল ইসলাম বাবুল ছিলেন সৎ, সাহসী ও মিডিয়াবান্ধব একজন সফল মানুষ। বহু প্রতিষ্ঠানের স্বপ্নদ্রষ্টা তিনি।  হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে কোটি মানুষের হৃদয় জয় করেছেন। দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন তিনি।  

দৈনিক যুগান্তর পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি মো. রেজাউল করিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ভেড়ামারা পৌরসভার প্যানেল মেয়র নাইমুল হক, সাবেক প্যানেল মেয়র মাহবুল আলম বিশ্বাস, খসরুজ্জামান ফারুক, পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম সিরাজ, যুগান্তর স্বজন সমাবেশ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি কবি গল্পকার ও সংগঠক আসমান আলী, কবি মোজাম্মেল হক, ভেড়ামারা সরকারি কলেজের ক্রীড়া বিভাগের প্রধান জাহাঙ্গীর হোসেন জুয়েল, দৈনিক হিসনা বানী পত্রিকার সম্পাদক ও প্রকাশক আরিফুজ্জামান লিপটন, অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডা. কামরুল ইসলাম মনা, ১২ মাইল দাখিল মাদ্রাসার সুপার সাংবাদিক মাসুদ করিম, সাপ্তাাহিক সীমান্ত কথার সম্পাদক হেলাল মজুমদার, দৈনিক জনকণ্ঠের দৌলতপুর প্রতিনিধি সাইদুল আনাম, মফস্বল সাংবাদিক ফোরামের ভেড়ামারা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম, সাথী ফুড পার্কের পরিচালক আব্দুল আলীম, নাসির উদ্দীন, এএসএম শাহাবুদ্দীন সাবু, কুষ্টিয়ার মুখ পত্রিকার স্টাফ রিপোর্টার এসএম রওনক, সরোয়ার হোসেন, ইলিয়াস হোসেন খোকন, দৈনিক মাটির পৃথিবী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ রানা, সাংবাদিক রোকনুজ্জামান রনি, আন্তারা রাইসা আফরা প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন দারুল এহসান মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা মোহাম্মদ উল্ল্যাহ কাওছার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম