Logo
Logo
×

সারাদেশ

বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যায় গোসলে নেমে গার্মেন্টকর্মী নিখোঁজ

Icon

সিদ্ধিরগঞ্জ দক্ষিণ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১২ জুলাই ২০২৪, ০৬:৩৬ পিএম

বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যায় গোসলে নেমে গার্মেন্টকর্মী নিখোঁজ

নিখোঁজ আরিফ।ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বন্ধুর সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে আরিফ (২১) নামে এক গার্মেন্টকর্মী নিখোঁজ হয়েছেন। 

শুক্রবার সকাল সাড়ে ১০টায় সিদ্ধিরগঞ্জের সাইলোঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে৷ খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। 

নিখোঁজ আরিফ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ি এলাকার সোবহানের ছেলে। তিনি সিম্বা-১ নামে এক গার্মেন্টসে চাকরি করতেন । 

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু। পরবর্তীতে তারা সাইলো ঘাটে নোঙর করা জাহাজ থেকে লাফ দিলে ১ বন্ধু ফিরে আসতে পারলেও আরেক বন্ধু ফিরে আসতে পারেননি। 
স্থানীয়দের ধারণা নদীতে তীব্র স্রোতের তোড়ে তিনি ডুবে গেছেন। পরে ডুবুরির দলকে খবর দেওয়া হয়। ডুবুরিরা এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। 

আরিফের বোন বিউটি বলেন, সকাল থেকে বৃষ্টি থাকার কারণে আমার ভাই তার বন্ধু পারভেজের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে আর বাড়িতে ফিরে নাই।

নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। 

নারায়ণগঞ্জ জেলা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, আমরা সকাল থেকে উদ্ধার কাজ পরিচালনা করছি। এখন পর্যন্ত উদ্ধার করতে পারি নাই। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম