Logo
Logo
×

সারাদেশ

নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে ফিরিয়ে দিন: বাবুল এমপি

Icon

অভয়নগর (যশোর) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ১০:৪২ পিএম

নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে ফিরিয়ে দিন: বাবুল এমপি

যশোর-৪ আসনের সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতিদের নিয়োগ বাণিজ্য থেকে বেরিয়ে আসার আহবান জানিয়েছেন। ইতোপূর্বে যারা নিয়োগ দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছেন, তাদের সেই টাকা ফিরিয়ে দিতে বলেছেন। 

বৃহস্পতিবার অভয়নগর উপজেলার সব মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কারিগরি ও কলেজের দপ্তর প্রধান এবং ম্যানেজিং কমিটির সভাপতিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

এমপি এনামুল হক বাবুলের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় নওয়াপাড়া ইন্সটিটিউট অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করে তিনি বলেন, নির্বাচনী এলাকায় দুর্নীতি সিন্ডিকেটের শেকড় উপড়ে ফেলার চেষ্টা শুরু করেছি। সুপথে ফিরে না এলে তালিকা করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

যশোর-৪ আসনের এমপি বলেন, সততা সৃষ্টি করতে শিক্ষাপ্রতিষ্ঠানের ভেতরে সততা স্টোর করা যেতে পারে। এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে হবে। তাহলেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়িত হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম। 

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু, ডা. সাফিয়া খানম, নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, বিকাশ রায় কপিল, অ্যাডভোকেট নাসির উদ্দিন, শেখ তৈয়েবুর রহমান। 

মতামত প্রকাশ করেন অভয়নগর কলেজ শিক্ষা সমিতির সভাপতি অধ্যক্ষ খায়রুল বাসার, মাধ্যমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ আলমগীর হোসেন, শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি সফি কামাল, শহিদুল ইসলাম খান, আবুল হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানের সঞ্চালক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, মতবিনিময় সভায় ৫৭টি মাধ্যমিক বিদ্যালয়, ১৪টি কলেজ ও ২১টি মাদরাসার প্রধান ও ম্যানেজিং কমিটির সভাপতি উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম