Logo
Logo
×

সারাদেশ

স্ত্রীকে ডাক্তার দেখিয়ে বাসায় ফেরা হলো না শিক্ষক জাফরের  

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০৫:২৫ পিএম

স্ত্রীকে ডাক্তার দেখিয়ে বাসায় ফেরা হলো না শিক্ষক জাফরের  

চট্টগ্রামের হাটহাজারীতে স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ জাফর নামে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী নিলুফা আক্তার (২৬), মফিজুর রহমান (৬০) ও সৌরভ (১০) নামে আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। 

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে ধলই ইউনিয়নের কাটিরহাট বাজারের অদূরে শাহজাহান শাহ মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওই শিক্ষকের স্ত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরহাট হাইওয়ের থানার সেকেন্ড অফিসার মো. আনিসুর রহমান। নিহত জাফর ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউপির বড় বেতুয়া গ্রামের নতুনপাড়া এলাকার বাহারুল আলমের ছেলে। তিনি ওই এলাকার পশ্চিম হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি দুই সন্তানের জনক।

জানা যায়, বন্দর নগরীতে স্ত্রীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে জাফর স্ত্রীকেসহ সিএনজিচালিত অটোরিকশা করে ফটিকছড়িতে ফিরছিলেন। এ সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে অটোরিকশাটি পেছন থেকে ধাক্কা দিলে জাফর ঘটনাস্থলেই মারা যান। এতে তার স্ত্রী নিলুফার আক্তার, মফিজুর রহমান ও সৌরভ নামে আরও তিনজন গুরুতর আহত হন। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পশ্চিম হাসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম বলেন, গত ১ বছর আগে তার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হয় সহকারী শিক্ষকের। এর আগে তিনি ফটিকছড়ি পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছিলেন। এমন মৃত্যুতে আমরা শোকাহত। বড় বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুপুর ২টায় জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নাজিরহাট হাইওয়ে থানার ওসি মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, মহাড়কের কাটিরহাটের শাহজাহান শাহ মাজার গেট এলাকায় একটি ট্রাক নষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় পেছন থেকে ওই ট্রাকটিতে অটোরিকশা ধাক্কা দিলে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং গাড়িগুলো জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম