Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৬:৪৩ পিএম

টঙ্গীতে ট্রেনের ধাক্কায় তরুণের মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে টঙ্গীর বনমালা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। রাতে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত সাইদুল ইসলাম (২৭) পটুয়াখালী জেলার বাউফল থানার আমিরাবাদ এলাকার আব্দুল বারেক হাওলাদারের ছেলে। সাইদুল গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বাস করতেন।

ঘটনার পর টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশ লাশটি হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরের ভোগরা বাইপাস এলাকা থেকে সাইদুল টঙ্গীর বনমালা রেলগেট এলাকায় আসেন। রাতে তিনি ওই এলাকার রেললাইনে হাঁটছিলেন। এ সময় কমলাপুর থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি তাকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ছোটন শর্মা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম