Logo
Logo
×

সারাদেশ

ইউপি চেয়ারম্যানের নির্দেশে আ.লীগ নেতার ওপর হামলা

Icon

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৮:৫০ পিএম

ইউপি চেয়ারম্যানের নির্দেশে আ.লীগ নেতার ওপর হামলা

ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুরে ইউপি চেয়ারম্যানের নির্দেশে আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। 

ঘটনার পর তাকে দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে যান স্থানীয় সংসদ সদস্য জাকির হোসেন সরকার ও উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরু। এ সময় তারা দোষী ব্যক্তিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। 

এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি এজাহার দায়ের করেছেন। হামলার শিকার নুরুজ্জামান লিটন ছড়ান গ্রামের মনিরুজ্জামান দুলা মাস্টারের ছেলে ও বড়বালা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার ছড়ান বন্দর থেকে গত সোমবার সন্ধ্যায় ওষুধ নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় খায়রুল ইসলামের নেতৃত্বে আলামিন, জাকির, জাহাঙ্গীর, রাফি ও লাভলু রড-লাঠিসোটা নিয়ে লিটনের ওপর হামলা চালায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।  

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দা বলেন, হামলাকারীরা বড়বালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম স্বপনের অনুসারী। কিছুদিন আগে ছড়ান বন্দরে মরা গরু জবাই করে বিক্রির চেষ্টার সময় আওয়ামী লীগ নেতা লিটন বাধা দেন। এ নিয়ে চেয়ারম্যানের লোকজনের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। 
হাসপাতালে চিকিৎসাধীন নুরুজ্জামান লিটন বলেন, পূর্ব শত্রুতার জেরে চেয়ারম্যান আমার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। আর এ কারণেই তার লোকজন আমার ওপর হামলা করেছে। 

বড়বালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম স্বপন বলেন, হামলাকারীদের সঙ্গে আমার কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই।

মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম