Logo
Logo
×

সারাদেশ

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৬:০৯ পিএম

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ।ছবি: যুগান্তর

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক এবং নারীসহ চারজন নিহত ও সাতজন আহত হয়েছেন। সোমবার গভীর রাতে উপজেলার বনানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আলমপুর গ্রামের ফুড়াল হোসেনের ছেলে জামাল হোসেন, বরিশালের হিজলা উপজেলার টুং চরের টিটু খানের ছেলে কাভার্ডভ্যান চালক মো. হৃদয় (৩০), মো. হোসেন, শামীম হোসেন (৪০) ও অজ্ঞাত এক নারী।

আহতরা হলেন- নওগাঁ সদরের দীঘিরপাড় এলাকার শহিদুল ইসলামের ছেলে শাওন হোসেন (৩০), বগুড়া সদরের সিলিমপুর এলাকার আবদুল গফুরের ছেলে রেজাউল করিম (৪৫), শেরপুর উপজেলার গোপালপুর গ্রামের শাহীন মিয়ার ছেলে মোহাম্মদ সৈকত (১৮), কাহালু উপজেলার কাজীপাড়ার ফেরদৌসের ছেলে সুজন মিয়া (৩৫), বরিশালের হিজলা উপজেলার টুংচর গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. আলিফ (৩৫), রংপুরের ডিমলা উপজেলার মোহাম্মদ আলীর ছেলে মো. অমিত (১০) এবং বাবুল মিয়া (৩৫)।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী শাহ্ ফতেহআলী পরিবহণের একটি বাস সোমবার রাত ৩টা ৪০ মিনিটের দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় শাহ্ সুলতান ফিলিং স্টেশনের সামনে পৌঁছে। এ সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান সেখানে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দ্রুতগতির দুটি গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক মো. হৃদয় ও অজ্ঞাত পরিচয় নারীর মৃত্যু হয়। আহত নয়জনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শামীম হোসেন ও জামাল হোসেন মারা যান।

বগুড়ার সিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এটিএসআই লালন জানান, বর্তমানে হাসপাতালে সাতজন চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম