Logo
Logo
×

সারাদেশ

ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: মুক্তিযুদ্ধ মন্ত্রী

Icon

কাশিমপুর-কোনাবাড়ী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০২:৫৯ এএম

ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: মুক্তিযুদ্ধ মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, বিএনপি বলে শেখ হাসিনা বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করে দিয়েছে; আমি তাদের উদ্দেশে বলি, ভারত আমাদের পরীক্ষিত বন্ধু। 

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ভারত বাংলাদেশকে ট্রেনিংয়ের ব্যবস্থা করেছে। এক কোটি মানুষকে আশ্রয় দিয়েছিল। তাদের সহযোগিতায় আমরা স্বাধীন হয়েছি। আমরা দেশ পেয়েছি। এখনও তারা আমাদের দেশের মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে।এ বিষয়গুলো যদি তারা বুঝেন, তাহলে বুঝতে পারবেন- কে দেশ বিক্রি করেন এবং কে দেশকে রক্ষা করেন। আর ভারত কেন আমাদের বন্ধু।

সোমবার বিকাল ৫টায় কোনাবাড়ী বিসিক শিল্পনগরীতে অনুষ্ঠিত গাজীপুর মহানগরের কাশিমপুর,কোনাবাড়ী ও বাসন থানা স্বেচ্ছাসেবকলীগের যৌথ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোনাবাড়ী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আজিজুল বারী হেলালের সভাপতিত্বে সভাটি সঞ্চালনা করেন কোনাবাড়ী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সঞ্জিৎ কুমার মল্লিক বাবু,সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, কাশিমপুর  থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরিফ ব্যাপারী,সাধারণ সম্পাদক নিজাম মোল্লা,বাসন থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইঞ্জিনিয়ার সোহেল আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল করিম, কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান মাস্টার, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সহ-সভাপতি সোলাইমান মিয়া, কোনাবাড়ী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকির হোসেনসহ কাশিমপুর,কোনাবাড়ী ও বাসন থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম