Logo
Logo
×

সারাদেশ

জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা

Icon

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ১০:৫৯ পিএম

জিপিএ-৫ প্রাপ্তদের সম্মাননা

বিজয়নগর উপজেলা নাগরিক ফোরামের উদ্যোগে সংগঠনের পরিবার ও বিজয়নগর উপজেলার এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার বিকালে বিজয়নগর উপজেলার মির্জাপুর মোড়ে বেগম মরিয়ম মেমোরিয়াল মডেল স্কুল মাঠে এই কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আব্দুর রশিদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক। 

সংগঠনের সাধারণ সম্পাদক ও বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম কামরুল হাসান শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির বিজয়নগর উপজেলা শাখার সভাপতি এবিএম মোর্শেদ কামাল।

এছাড়াও শিক্ষার্থীদের উদ্দেশে উপদেশমূলক বক্তব্য রাখেন- পূর্বাচল কলেজের অধ্যক্ষ কামরুল হাসান সোহাগ, বিজয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ, ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী নুরুল আমিন, ইসলামপুর কাজী রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ইমরান খান, প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বিজয়নগর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. হাবিবুল্লাহ সরকার, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম আসলাম ও আবু হানিফ। 

আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাহারুল হক, চম্পকনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন চৌধুরী, বিজয়নগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ জিয়াউর রহমান চৌধুরী, বিজয়নগর উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন সভাপতি ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজ্জম, আবু হানিফ, মো. আজহারুল ইসলাম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মো. আলাল উদ্দিন, মো. মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরী, প্রচার সম্পাদক শাহনেওয়াজ শাহ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মহিউদ্দিন রুবেল, সহ-সম্পাদক সিরাজুল ইসলাম মাস্টার, সাইমন মিয়া, আব্দুল হামিদসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে সংগঠনের পরিবারের ৫ জন ও বিজয়নগর উপজেলা থেকে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম