Logo
Logo
×

সারাদেশ

চারঘাট প্রেস ক্লাবের নতুন সভাপতি বাচ্চু, সম্পাদক মিজান

Icon

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৮:২৮ পিএম

চারঘাট প্রেস ক্লাবের নতুন সভাপতি বাচ্চু, সম্পাদক মিজান

সভাপতি নজরুল ইসলাম বাচ্চুকে, সাধারণ সম্পাদক মিজানুর রহমান (বামে নজরুল ইসলাম বাচ্চু, ডানে মিজানুর রহমান)

রাজশাহীর চারঘাট প্রেস ক্লাবের পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে প্রেস ক্লাবের সিনিয়র সদস্য দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি মাইনুল হক সান্টুর সভাপতিত্বে চাইনিজ রেস্টুরেন্ট  শ্রীকৃষ্ণ মিষ্টান্ন ভান্ডারে সভা অনুষ্ঠিত হয়। 

এতে কণ্ঠভোটে দৈনিক যায়যায়দিন ও সোনার দেশের চারঘাট প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চুকে সভাপতি এবং দৈনিক যুগান্তর ও সানশাইনের চারঘাট প্রতিনিধি মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। 

কমিটিতে অন্যরা হলেন- সহ-সভাপতি খোরশেদ আলম (লালগোলাপ/বাংলার খবর), সহ-সভাপতি ময়েন উদ্দিন পিন্টু (দৈনিক ভোরের দর্পণ), যুগ্ম সম্পাদক মাইনুল হক সান্টু (দৈনিক ভোরের কাগজ), সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান (উত্তরা প্রতিদিন), দপ্তর সম্পাদক জোবাইয়ের ইসলাম (দৈনিক রাজবার্তা), সদস্য দোয়েল আহম্মেদ, সুমন আহম্মেদ হাবিব (আমার সংবাদ), মোহাইমিনুল হক সপন (রাজশাহী প্রতিদিন) ও শফিকুল ইসলাম (ভোরের ডাক)। 

এসব সাংবাদিক ছাড়া কেউ চারঘাট প্রেস ক্লাবের পরিচয় দিলে সঙ্গে সঙ্গে নিকটস্থ থানায় সংবাদ দেওয়ার জন্য আহ্বান জানান নেতারা। সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করার জন্য উপস্থিত সবাইকে বিশেষভাবে অনুরোধ জানান কমিটির নতুন সভাপতি ও সম্পাদক। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম