Logo
Logo
×

সারাদেশ

বাঘা পৌর মেয়র আক্কাছ আলী জেলহাজতে

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ১১:০০ পিএম

বাঘা পৌর মেয়র আক্কাছ আলী জেলহাজতে

মেয়র আক্কাছ আলী

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীর ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। ঢাকা থেকে শুক্রবার গ্রেফতারের পর শনিবার সকালে তাকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেওয়া হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর শনিবার রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক জেলহাজতে পাঠানোর আদেশ দেন। রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানায়। 

বাঘা পৌর মেয়র আক্কাছ আলীর দুর্নীতি অনিয়মের প্রতিবাদে ২২ জুন চলা মানববন্ধন কর্মসূচিতে হামলা হলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল আহত হন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুন বিকালে মারা যান বাবুল। বাঘা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু বাদী হয়ে মেয়র আক্কাছকে প্রধান করে ৩২ জন নামীয়সহ শতাধিক ব্যক্তিকে আসামি করে বাঘা থানায় মামলা করেন।

শুক্রবার ভোরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মতিঝিল এলাকা থেকে আক্কাছ ও তার অপর চার সহযোগীকে গ্রেফতার করে। পরে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের কাছে আসামিদের হস্তান্তর করা হয়। ঢাকায় আক্কাছ আলীর সঙ্গে গ্রেফতার হওয়া অপর চার সহযোগী আসামি মজনু, টুটুল, আব্দুর রহমান মহুরি ও স্বপনকে শনিবার আদালতে হাজির করা হয়নি। 

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলায় প্রধান আসামি আক্কাছ আলীসহ এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম