Logo
Logo
×

সারাদেশ

নিখোঁজের দুদিন পর নদীতে ভেসে উঠলো কিশোরীর লাশ

Icon

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি 

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ০৫:১৯ পিএম

নিখোঁজের দুদিন পর নদীতে ভেসে উঠলো কিশোরীর লাশ

ফাইল ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রী রেখা আক্তারের (১৭) লাশ উদ্ধার করা হয়েছে।  নিখোঁজের দুদিন পর তার লাশ উদ্ধার করল পুলিশ। 

শনিবার সকালে বিরিশিরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু লাশ পাওয়ার খবর নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে উপজেলার সোমেশ্বরী নদীর কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে নৌকা ডুবে নিখোঁজ হয় রেখা।

রেখা আক্তার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া এলাকার মহরম মিয়ার মেয়ে। সে কেরনখলা মহিলা মাদ্রাসার ছাত্রী ছিল।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছাত্রীসহ ২০-২৫ জন যাত্রী নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল। নৌকাটি কেরনখলা ঘাট থেকে রওনা করে সামনে কিছু দূর যাওয়ার পর ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়। কিন্তু তাদের মধ্যে রেখা নিখোঁজ হয়। এরপরই ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার অভিযানে যোগ দেয়। কিন্তু দুদিনের অভিযানেও খোঁজ মেলেনি রেখার।  আজ ঘটনাস্থল থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে পার্শ্ববর্তী উপজেলা কলমাকান্দার শ্যামপুর এলাকার একটি বিলে তার লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন।  পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

বিরিশিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু বলেন, আজ সকালে শ্যামনগর এলাকার একটি বিলের পাশে রেখার লাশের খোঁজ মেলে। এটিই রেখার লাশ বলে নিশ্চিত হওয়া গেছে। সেখানে থেকে তার লাশ আনা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম