Logo
Logo
×

সারাদেশ

পাঁচতলা বাড়ি করে ফেঁসে গেলেন মিহির ঘোষ 

Icon

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১০:৪৪ পিএম

পাঁচতলা বাড়ি করে ফেঁসে গেলেন মিহির ঘোষ 

সম্পদের তথ্য গোপনসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মিহির কুমার ঘোষ ও তার স্ত্রী শিল্পী রানী ঘোষের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

বুধবার দুপুরে দুদকের সমন্বিত কুমিল্লা জেলা কার্যালয়ে উপ-সহকারী পরিচালক মো. ইমরান খান তাদের নামে পৃথক দুটি মামলা করেন।

মিহির আগে জেলার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ছিলেন। একটি মামলায় মিহিরকে এবং অপর মামলায় স্ত্রী শিল্পী ও তার সহযোগী হিসাবে মিহিরকে আসামি করা হয়।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালে অনুসন্ধানে শিল্পী ও মিহিরের বিষয়ে দুর্নীতির প্রাথমিক তথ্য পায় দুদক। ২০২১ সালের ১৬ আগস্ট স্বপ্নার কাছে সম্পদ বিবরণী নোটিশ ও ফরম পাঠায় দুদক। ২০২১ সালের ৯ সেপ্টেম্বর দুদকের কুমিল্লার সমন্বিত কার্যালয়ে সম্পদ বিবরণী ফরম পূরণ করে পাঠান শিল্পী।

শিল্পীর জমা দেওয়া বিবরণীতে জ্ঞাত আয়ের সঙ্গে সম্পদের তারতম্য পাওয়া যায়। তার জ্ঞাত-আয় আয়বহির্ভূত সম্পদের পরিমাণ ২৮ লাখ ৭৪ হাজার ৫৩৯ টাকা। আর মিহির কুমার অবৈধ পন্থায় উপার্জিত অর্থ দিয়ে ২০১০-১১ সালে পাঁচতলা বাড়ি নির্মাণ করেন। দুদকে জমা দেওয়া বিবরণীতে ৩ লাখ ৭৬ হাজার ৭২২ টাকার সম্পদের তথ্য গোপন করেন মিহির। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম