Logo
Logo
×

সারাদেশ

বাস-পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ২, আহত ১৫

Icon

ভাঙ্গা ও নগরকান্দা প্রতিনিধি

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৭:০৪ পিএম

বাস-পিকআপভ্যানের সংঘর্ষে নিহত ২, আহত ১৫

দুর্ঘটনাকবলিত বাস। ছবি: যুগান্তর

ফরিদপুরের ভাঙ্গায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন যাত্রী। শুক্রবার দুপুর দেড়টার  দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুকুরিয়া সীমান্তবর্তী  যদুরদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।  

খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

নিহত দুইজন হলেন- পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত আফাইয়ের ছেলে পিকআপভ্যানের চালক মো. রাজু (৩০) ও একই গ্রামের রওশন আলীর ছেলে চালকের সহকারী সুমন আলী (২৯)। 

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্লা বাকী জানান, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন পরিবহণের একটি বাসের সঙ্গে ফরিদপুরগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। পিকআপভ্যানের চালক ৩ ঘণ্টা ভেতরে আটকে থাকেন। 

দুর্ঘটনায় আহত যাত্রীদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেলে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় বিদ্যুতের খুঁটি ভেঙে ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহও বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার পর সড়কের উভয় পাশে ২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। 

ভাঙ্গা ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থলে দ্রুত পৌঁছাই এবং উদ্ধার কাজ চালাই। তবে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকের সহকারী ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং চালক পিকআপভ্যান ও বাসের মাঝখানে আটকে থাকে। দুইজনই ঘটনাস্থলেই মারা যান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম