Logo
Logo
×

সারাদেশ

দুর্নীতিবাজ ও ঋণ খেলাপিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুলাই ২০২৪, ০২:২১ পিএম

দুর্নীতিবাজ ও ঋণ খেলাপিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

দুর্নীতিবাজ ও ঋণ খেলাপিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ 

দুর্নীতি- দুঃশাসন- লুটপাট  বন্ধ করা, ঋণ খেলাপি, অর্থ পাচারকারী ও ব্যাংক ডাকাতদের গ্রেফতার ও বিচারের দাবিতে  গাইবান্ধায় বাম জোটের  বিক্ষোভ মিছিল ও  সমাবেশ হয়েছে। 

মঙ্গলবার দুপুরে  জেলা শহরে বিক্ষোভ মিছিল ও  সমাবেশ  ১ নং রেলগেটে অনুষ্ঠিত হয়।  বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও  বিপ্লবী কমিউনিস্ট লীগ  গাইবান্ধা জেলার  সম্পাদক কমরেড রেবতি বর্মনের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী)  গাইবান্ধা জেলার আহ্বায়ক কমরেড আহসানুল হাবিব  সাঈদ, বাসদ জেলা আহবায়ক কমরেড  গোলাম রব্বানী,   সিপিবি জেলা  সাধারণ সম্পাদক কমরেড  মোস্তাফিজুর রহমান মুকুল, সদস্য আব্দুল্লাহ আদিল নান্নু, বাসদ (মার্কসবাদী) জেলা কমিটির সদস্য কমরেড নিলুফার ইয়াসমিন শিল্পী, বিপ্লবী কমিউনিস্ট লীগ   জেলা কমিটির সদস্য কমরেড আব্দুল্যাহ প্রমুখ। 

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, গত  ৫২ বছরে যারাই রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তারাই দেশটাকে একটা দুর্নীতি, লুটপাট, মাফিয়াতন্ত্রের রাজত্বে পরিণত করছে। রাজনীতির নামে অপরাজনীতি চর্চা করেছে। তার বেশির ভাগ কৃতিত্বের দাবিদার আওয়ামী লীগ। আওয়ামী লীগ জনগণের মতামতকে উপেক্ষা করে জনগণের ম্যান্ডেট ছাড়াই ক্ষমতায় এসে হেন কোনো অপকর্ম নাই করেনি। ফলে ক্ষমতার অপব্যবহার করে আমলা, প্রশাসন- নেতাকর্মী সবাই দুর্নীতি ও লুটপাট করে দেশটাকে অরাজক পরিস্থিতির দিকে নিয়ে গেছে। অবিলম্বে কালো টাকা, খেলাপি ঋণ-পাচারের টাকা উদ্ধার ও আয়ের সাথে সঙ্গতিহীন সম্পদ বাজেয়াপ্তের দাবি এবং দুর্নীতিবাজ-ঋণখেলাপি-ব্যাংক ডাকাত-অর্থ পাচারকারীদের গ্রেফতার ও  বিচারের দাবি জানান তারা।

সেই সঙ্গে ফ্যাসিবাদী আওয়ামী সরকারের বিরুদ্ধে গণআন্দোলনকে জোরদার করতে জনগণের প্রতি আহবান জানান নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম