Logo
Logo
×

সারাদেশ

বাসে উঠার সময় হিজড়াদের হুড়োহুড়ি, চাকায় পিষ্ট বৃদ্ধ

Icon

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০২ জুলাই ২০২৪, ১০:৫২ পিএম

বাসে উঠার সময় হিজড়াদের হুড়োহুড়ি, চাকায় পিষ্ট বৃদ্ধ

ময়মনসিংহের ভালুকায় হুড়োহুড়ির মধ্যে বাসে উঠতে না পেরে সড়কে পড়ে যান বৃদ্ধ। পরে তিনি বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভারাডোবা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

চালক বাসটিকে ত্রিশাল উপজেলার বগারবাজার এলাকায় ফেলে পালিয়ে যায়। ঘাতক বাসটিকে হাইওয়ে থানার পুলিশ জব্দ করেছে।

স্থানীয় ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার ভারাডোবা বাসস্ট্যান্ডে ময়মনসিংহগামী ঈমাম পরিবহণের একটি বাসে ওঠার চেষ্টা করছিলেন ওই বৃদ্ধ। ওই সময় তৃতীয় লিঙ্গের (হিজড়া) একাধিক ব্যক্তি একইবাসে উঠতে চাইলে হেলপার তাদের বাধা দেন। এতে হুড়াহুড়িতে নিজেকে সামলাতে না পেরে মহাসড়কের ওপর পড়ে যান ওই বৃদ্ধ। একই সময় বাসটি ছেড়ে দিলে তিনি বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী মানিক মিয়া, রশিদ উদ্দিনসহ স্থানীয় একাধিক ব্যক্তির দাবি, হিজড়াদের হুড়োহুড়িতে ওই লোকটি পড়ে যান এবং বাসের চাপায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি ত্রিশালের বাজার এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম