Logo
Logo
×

সারাদেশ

কারখানার ওয়্যারহাউজ লুট, স্বেচ্ছাসেবক লীগ নেতার নামে মামলা

Icon

গাজীপুর ও টঙ্গী পশ্চিম প্রতিনিধি

প্রকাশ: ০২ জুলাই ২০২৪, ০৬:৫৫ পিএম

কারখানার ওয়্যারহাউজ লুট, স্বেচ্ছাসেবক লীগ নেতার নামে মামলা

মোটরসাইকেল প্রস্তুতকারী বহুজাতিক কোম্পানি টিভিএস কারখানার ওয়্যারহাউজ লুটের ঘটনায় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির নামে থানায় মামলা হয়েছে। শনিবার ওই লুটের ঘটনা ঘটে। কারখানা কর্তৃপক্ষ সোমবার টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লাকে প্রধান আসামি করে থানায় মামলা করে।

মামলার বাদী টিভিএস অটো বাংলাদেশ লি. এর ম্যানেজার (লিগ্যাল অ্যাফেয়ার্স) মোহাম্মদ ইমরান হোসেন জানান, শনিবার দুপুর ১টায় টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া ছালামত মোল্লা রোডে টিভিএস কোম্পানির ওয়্যাারহাউজ থেকে মালামাল রাজধানীর মিরপুরে স্থানান্তর হচ্ছিল। এ সময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লার নেতৃত্বে ১০-১৫ জন জোরপূর্বক ওয়্যারহাউজে ঢুকতে চাইলে কোম্পানির লোকজন বাধা দেন। বাধা উপেক্ষা করেই মামুন মোল্লা দলবল নিয়ে ভেতরে ঢুকে লুটপাট চালায়। এতে বাধা দেওয়ায় তারা ওয়্যারহাউজ ইনচার্জ খাইরুল কবির (৫৬) ও ইলেক্ট্রিশিয়ান আনোয়ার হোসেনকে (৫৭) মারপিট করে এবং ওয়্যারহাউজের টেবিলের ড্রয়ারে রক্ষিত নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা, প্রায় ১৩ লাখ টাকা মূল্যের মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ এবং ওয়্যারহাউজের ভেতরে রক্ষিত আরও প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুটে নেয়।

ওয়্যারহাউজ ইনচার্জ খাইরুল কবির জানান, মোটরসাইকেল সংরক্ষণের জন্য ২০১৫ সালে টঙ্গীর এ ওয়্যারহাউজটি ভাড়া নেয় টিভিএস অটো বাংলাদেশ লি. কর্তৃপক্ষ। গত ৩০ জুন ওই ওয়্যারহাউজের ভাড়ার চুক্তির মেয়াদ শেষ হয়। এর আগের দিন ২৯ জুন শনিবার ওয়্যারহাউজ থেকে মালামাল কোম্পানির মিরপুর ওয়্যারহাউজে স্থানান্তরের সময় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মামুন মোল্লার মোবাইল ফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, টিভিএস ওয়্যারহাউজ লুটের অভিযোগে থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে লুণ্ঠিত মালামাল উদ্ধার ও আসামি গ্রেফতার করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম