Logo
Logo
×

সারাদেশ

দেশের স্বাধীনতা আজ প্রশ্নবিদ্ধ: সেলিমা রহমান

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ১১:০৭ পিএম

দেশের স্বাধীনতা আজ প্রশ্নবিদ্ধ: সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ভারতের সঙ্গে অসম চুক্তি করে বাংলাদেশের নিরাপত্তা বিঘ্নিত করে দেশের স্বার্থের বাইরে আজকে বাংলাদেশকে অন্য দেশের দাসে পরিণত করার চেষ্টা করা হচ্ছে। দেশ আজকে পরাধীন হতে চলেছে, দেশের স্বাধীনতা আজকে প্রশ্নবিদ্ধ। 

সোমবার বিকালে ময়মনসিংহ নগরীর দলীয় কার্যালয়ের সামনে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ময়মনসিংহ মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপির যৌথ আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন ও আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন ও উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার ও দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবার ময়মনসিংহ নগরীতে বিএনপির সমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব দেখা গেছে।  অপরদিকে বিএনপির এই সমাবেশকে ঘিরে যে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে সমাবেশস্থলের চারপাশে পুলিশ ও গোয়েন্দা সদস্য মোতায়েন ছিল।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম