Logo
Logo
×

সারাদেশ

পিকনিকের নৌকায় দুর্বৃত্তদের হামলা, ব্যবসায়ী নিহত

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৭:২৩ পিএম

পিকনিকের নৌকায় দুর্বৃত্তদের হামলা, ব্যবসায়ী নিহত

নিহত মো. নুরুজ্জামান।

গাজীপুরের শ্রীপুরে পিকনিকের নৌকায়  দুর্বৃত্তের হামলায় মো. নুরুজ্জামান (৩০) নামের এক পোল্ট্রি ব্যবসায়ী নিহত হয়েছেন।  সোমবার দুপুরে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের খিরু নদীর তীর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নুরুজ্জামান উপজেলার সোনাব গ্রামের মো. রুহুল আমিনের ছেলে।  তিনি পেশায়  একজন পোল্ট্রি  ব্যবসায়ী ছিলেন।

নৌকায় থাকা যাত্রীরা জানান, রোববার নৌকায় আনন্দভ্রমণ থেকে ফেরার পথে দুর্বৃত্তরা তাদের নৌকায় হামলা চালিয়ে মারধর করে।  এ সময় আত্মরক্ষার্থে অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে।  আর এ হামলায় নিখোঁজ হন ব্যবসায়ী নুরুজ্জামান। 

স্বজনদের অভিযোগ, দেশীয় অস্ত্রসহ কয়েকজন দুর্বৃত্ত নৌকায় হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। এতে নারী-পুরুষসহ অনেকেই আহত হয়। 

পিকনিকে যাওয়া যাত্রী শাহাদাত হোসেন বলেন, ‘৩৫ জনের একটি দল নৌকায় নদীপথে আনন্দভ্রমণে যাই। সকাল থেকে শীতলক্ষ্যা ও ব্রহ্মপুত্র নদ-নদীতে ঘোরাঘুরি শেষে বাড়িতে ফিরছিলাম।  সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে কাওরাইদ ইউনিয়নের সোনাব গ্রামের আব্দুস ছালামের দোকানে পৌঁছানো মাত্র বেশ কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে।  এ সময় অনেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে নিজেকে রক্ষা করে।  কমপক্ষে আধাঘন্টা মারধর করে সবার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।’ 

নিহতের ছোট ভাই আব্দুল হামিদ বলেন, রোববার সকালে ভাই বাড়ি থেকে নদীপথে পিকনিকে যাওয়ার কথা বলে বের হয়। রাতে হামলার ঘটনার কথা শুনি।  অনেকেই নিখোঁজ ছিল, আর তাদের মধ্যে আমার ভাইও ছিল।  এরপর সারা রাত ভাইকে খুঁজে তার কোনো সন্ধান পাইনি।  সোমবার সকালে খিরু নদীর তীরে ঝোপঝাড়ের ভেতরে আমার ভাইয়ের লাশের দেখা মিলে।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান যুগান্তর কে জানান , খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে।  লাশের গায়ে কোন প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।  ময়না তদন্তের পর বোঝা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম