Logo
Logo
×

সারাদেশ

ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ২

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৫:০০ পিএম

ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ২

বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ বছরের শিশুসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা-মা আহত হয়েছেন। 

রোববার রাতে উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ির আবদুল গফুরের ছেলে প্রাণ-আরএফএল গ্রুপের গাড়িচালকের সহকারী শহিদুল ইসলাম (৩২) ও গাড়িচালক কুষ্টিয়ার ভেড়ামারার বেলাল হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (৩)। 

নিহত বায়েজিদের গুরুতর আহত বাবা বেলাল হোসেন ও মা সাথি খাতুনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত শহিদুল ইসলাম ও আহত বেলাল হোসেন বগুড়ায় প্রাণ-আরএফএল গ্রুপে চাকরি করেন। রোববার রাতে তারা কুষ্টিয়ার ভেড়ামারা থেকে কোম্পানির কাভার্ডভ্যানযোগে বগুড়ার দিকে আসছিলেন। তাদের সঙ্গে বেলাল হোসেনের স্ত্রী সাথি খাতুন ও তাদের তিন বছরের শিশু বায়েজিদ ছিল। পথিমধ্যে রাত ১১টার দিকে কাভার্ডভ্যানটি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা কৈগাড়ি খানকা শরীফের সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় তিনি অজ্ঞাতনামা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেন। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যান।

ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত বেলাল হোসেন, স্ত্রী সাথি খাতুন ও শিশু বায়েজিদকে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু বায়েজিদকে মৃত ঘোষণা করেন। অন্যরা সেখানে চিকিৎসাধীন বলে জানা গেছে।

সোমবার সকালে নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসেন জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। আহতরা চিকিৎসাধীন। 

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। কাভার্ডভ্যান পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম