Logo
Logo
×

সারাদেশ

সড়কে প্রসূতি নিহত, নবজাতক অক্ষত

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১১:০৫ এএম

সড়কে প্রসূতি নিহত, নবজাতক অক্ষত

বগুড়ার নন্দীগ্রামে ব্যাটারিচালিত ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে যুঁথি আকতার (২০) নামে এ প্রসূতি নিহত এবং তার মা ও ভাই গুরুতর আহত হয়েছেন। তবে নবজাতক অক্ষত রয়েছে। শনিবার বিকালে ক্লিনিক থেকে বাচ্চা নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার সিমলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসেন এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও স্বজনরা জানান, যুঁথি আকতার উপজেলার ভাত সিমলা গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে। তিনি তিন দিন আগে নন্দীগ্রামের হেলসিটি ক্লিনিকে সিজারের মাধ্যমে সন্তান প্রসব করেন। শনিবার বিকাল সোয়া ৪টার দিকে যুঁথি তিন দিনের সন্তান নিয়ে ইজিবাইকে বাবার বাড়ি ফিরছিলেন। সঙ্গে মা জেসমিন আকতার (৪৫) ও ভাই জিহাদ হোসেন (১৮) ছিলেন। তাদের বহনকারী ইজিবাইক সিমলাবাজার এলাকায় পৌঁছলে বিপরীতমুখী অটোরিকশার চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক দুমড়ে-মুচড়ে গিয়ে যুঁথি, তার মা জেসমিন ও ভাই জিহাদ গুরুতর আহত হলেও শিশুটি অক্ষত থাকে। নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বগুড়ার সিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আনিস জানান, হাসপাতালে ভর্তির পর শিশুটির মা যুঁথি আকতার মারা যান। তার শিশুটি অক্ষত আছে। গুরুতর আহত নিহতের মা এবং ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম