Logo
Logo
×

সারাদেশ

রুয়েটে গবেষণা প্রকল্পের প্রতিবেদন নিয়ে সেমিনার

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৯:১০ পিএম

রুয়েটে গবেষণা প্রকল্পের প্রতিবেদন নিয়ে সেমিনার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অধীনে পরিচালিত ২০২৩-২০২৪ অর্থবছরের গবেষণা প্রকল্পসমূহের চূড়ান্ত প্রতিবেদনের ওপর এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কনফারেন্স রুমে সেমিনারটি অনুষ্ঠিত হয়েছে।  

গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে দিনব্যাপী আয়োজিত এই সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। 

গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেনের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ইনস্টিটিউট অব এনার্জি এন্ড এনভায়রনমেন্টাল স্টাডিজের (আইইইএস) পরিচালক অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আল আমিন আল আজাদ উল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরীসহ বিভিন্ন অনুষদের ডিন, সব পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধান, শিক্ষক, গবেষকরা উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানের পর ৫৬ জন গবেষক দিনব্যাপী টেকনিক্যাল সেশনে ২০২৩-২০২৪ অর্থবছরে তাদের গবেষণা প্রকল্পসমূহের চূড়ান্ত প্রতিবেদন উপস্থাপন করেন। সন্ধ্যায় দিনব্যাপী আয়োজিত এই সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম