Logo
Logo
×

সারাদেশ

মানববন্ধন থেকে ছেলে হত্যার বিচার চাইলেন বাবা-মা

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি  

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৯:৩৫ পিএম

মানববন্ধন থেকে ছেলে হত্যার বিচার চাইলেন বাবা-মা

ছবি : যুগান্তর

ঠাকুরগাঁও শহরের মাদ্রাসা পাড়া মহল্লায় পঞ্চম শ্রেণির ছাত্র নিবির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন মা-বাবা, স্বজন ও প্রতিবেশীরা। 

শুক্রবার  বেলা ১১টায় স্থানীয়  সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এলাকায় এ মানববন্ধন  হয়।  

গত ১৮ এপ্রিল বাড়ি থেকে বের হয়ে নিবির আর ফেরেনি।  ঘটনার দুদিন পর বাড়ির দক্ষিণ পাশের  গলিতে তার মরদেহ  দেখতে পায় পরিবার। নিবির সদর  উপজেলার  সালন্দর কৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।  

এ ঘটনায় নিবিরের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েক জনের নামে মামলা করলেও সব আসামি এখনো গ্রেফতার হয়নি।  

নিহতের মা শিল্পী খাতুন অভিযোগ করে বলেন, এলাকার  সাজ্জাদ নামে এক ছেলে আমার ছেলেকে হত্যা করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। মাহিম ও সাজ্জাদ আমার ছেলেকে কুপ্রস্তাব দিয়েছিল। এতে সে রাজি না হওয়ায় তাকে ঘরে আটকে রেখে হত্যা করে। পুলিশ সবকিছু জেনেও কোনো ব্যবস্থা নিচ্ছে না। 

নিবিরের বাবা আব্দুস সালাম বলেন, আমার ছেলেকে বলাৎকার করা হয়েছে। এসিড নিক্ষেপ করে দুই চোখ ও হাত ভেঙে দেওয়া হয়েছে। সাজ্জাদ ও মাহিম যে এ হত্যার সঙ্গে জড়িত তার প্রমাণাদি পুলিশের কাছে আছে। পুলিশ মাহিমকে ধরলেও সাজ্জাদকে রহস্যজনক কারণে ধরছে না।

তিনি আরও বলেন, আমি  জীবিকার তাগিদে  ওমান  থাকি । আর  পুলিশ  আমার পরিবারকে যে নির্যাতন করে তা বলা অসম্ভব। যেদিন ছেলের লাশ উদ্ধার হয় সে রাতে আমার স্ত্রী ও বড় ছেলেকে থানায় আটকে রাখে পুলিশ। 

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক ভুক্তভোগীর অভিযোগ সঠিক নয় বলে দাবি করে  সাংবাদিকদের বলেন, নিবির হত্যার সঙ্গে জড়িত কিশোর মাহিমকে গ্রেফতার করা হয়েছে। মার্বেল খেলাকে কেন্দ্র করেই স্কুলছাত্র নিবিরকে হত্যা করে একই এলাকার  মানিকের ছেলে মাহিম।  তদন্তে  উঠে আসে এ হত্যাকাণ্ডের সঙ্গে  আর কেউ জড়িত নেই। পুলিশ ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম