Logo
Logo
×

সারাদেশ

জুয়া খেলতে গিয়ে নিখোঁজ, ২ দিন পর নদীতে মিলল লাশ 

Icon

  গাইবান্ধা প্রতিনিধি 

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৮:১১ পিএম

জুয়া খেলতে গিয়ে নিখোঁজ, ২ দিন পর নদীতে মিলল লাশ 

প্রতীকী ছবি

গাইবান্ধার ফুলছড়ির যমুনা নদী থেকে ফারুক মিয়া (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার সকালে উপজেলার পুরোনো ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থান থেকে পানিতে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করে পুলিশ। 

এর আগে গত বুধবার রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের যমুনার চরে জুয়া খেলতে গিয়ে তারা নিখোঁজ হন। 

ফারুক মিয়া দক্ষিণ উদাখালী গ্রামের বাসিন্দা ও সোনা মিয়া কাতলামারী গ্রামের বাসিন্দা। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে যান ফারুক ও সোনা মিয়া। জুয়া খেলার একপর্যায়ে একদল মানুষের টর্চলাইটের আলো ও বাঁশির শব্দ শুনে ১০ থেকে ১৫ জনের একদল জুয়ারি নদীতে লাফ দেন। এরপর থেকেই নিখোঁজ হন ফারুক ও সোনা মিয়া। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে তাদের মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খুশু জানান, গত বুধবার রাতে কাতলামারীর চরে জুয়াড়িদের আসর বসে। পরে রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে জুয়ার আসর বন্ধ করতে নৌকা নিয়ে টর্চ জ্বালিয়ে জুয়াড়িদের তাড়া করেন। এতে তারা ভয়ে প্রাণ বাঁচাতে বিভিন্নভাবে পালিয়ে যান। এর মধ্যে কয়েকজন নদীতে লাফিয়ে পড়েন। দুই দিন নিখোঁজের পর আজ সকালে দুজনের মরদেহ নদীতে ভেসে উঠলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। 

এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার মো. কামাল হোসেন জানান, ঘটনার রাতে পুলিশ জুয়াড়ি ধরতে ওই স্থানে যায়নি। তবে কারা টর্চ জ্বালিয়ে তাদের তাড়া করেছিলেন, যারা বেঁচে গেছেন তাদের কাছে বিষয়টি জেনে তদন্ত করা হচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম