Logo
Logo
×

সারাদেশ

রেলে নাশকতা, গাসিক কাউন্সিলর শাহীন আলম গ্রেফতার

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৪:২৬ পিএম

রেলে নাশকতা, গাসিক কাউন্সিলর শাহীন আলম গ্রেফতার

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ রেলরুটের বনখুঁড়িয়া এলাকায় লাইন বিচ্ছিন্ন করে ট্রেন দুর্ঘটনার মামলায় গাজীপুর সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন আলমকে ঢাকা বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

বৃহস্পতিবার রাতে গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মাকছুদের রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানায়, বুধবার রাতে বিদেশে যাওয়ার সময় গাজীপুর সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহীন আলমকে রেলওয়ের নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্ত করছে পিবিআই। 

২০২৩ সালের ১৩ ডিসেম্বর ভোর সাড়ে ৪টায় গাজীপুরের বনখরিয়ায় রেললাইনের বিশ ফুট লাইন কেটে ফেলায় মোহনগঞ্জ এক্সপ্রেস সাতটি বগিসহ লাইনচ্যুত হয়। এতে একজন নিহত ও ১১ জন আহত হন। এ ঘটনায় ২৭ ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকে। ঘটনার ৩৮ ঘণ্টা পর মামলা হয়। 

মামলায় গ্রেফতার হয়ে ইতোমধ্যে গাজীপুর সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসান আজমল ভুইয়াসহ বেশ কয়েকজন জামিনে মুক্তি পান। নাশকতার ঘটনার আগে শাহীন আলম ১৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সিটি করপোরেশন নির্বাচনে তিনি কাউন্সিলর পদে নির্বাচন করায় দল তাকে বহিষ্কার করে। বর্তমানেও তিনি বিএনপি থেকে বহিষ্কৃত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম