Logo
Logo
×

সারাদেশ

কোম্পানীগঞ্জে ছেলে হত্যার সেই বাবার মৃত্যু

Icon

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ০৪:৪৬ এএম

কোম্পানীগঞ্জে ছেলে হত্যার সেই বাবার মৃত্যু

সিলেটের কোম্পানীগঞ্জে বন্যার পানিতে ডুবে মারা গেল ছেলের হত্যাকারী হিসাবে আলোচিত বাবা মিম্বর আলী (৭১)। গেল বছরের ২৩ মার্চ পারিবারিক কলহের জেরে ছেলে দুলাল মিয়া (৩৫) কে কাঠ দিয়ে আঘাত করে হত্যা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছিলেন তিনি।

বুধবার সকাল ৯টায় উপজেলার তেলিখাল এলাকায় সিলেট-ভোলাগঞ্জ মহাসড়ক ঘেঁসা তার নিজ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। মিম্বর আলী উপজেলার তেলিখাল গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তার স্ত্রীসহ তিন ছেলে ও দুই মেয়ে রয়েছেন।

নিহতের পুত্রবধূ শাহানা আক্তার জানান, স্বামী দুলাল মিয়া হত্যার আসামি তার বৃদ্ধ শ্বশুর মিম্বর আলীকে তিনি জামিনে মুক্ত করান। একটি দুর্ঘটনায় তার শ্বশুর হাত, পা ও চোখে আঘাত পান। সেই থেকে তিনি ভালো করে চলাফেরা করতে ও চোখে পরিষ্কার দেখতে পান না।

তিনদিন আগে তার শাশুড়ি লায়লুন নেছা ও তার স্বামী পরিত্যক্তা এক ননদকে সঙ্গে নিয়ে একই গ্রামে তাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।

ঘটনার দিন সকাল ৯টার দিকে হঠাৎ শ্বশুরকে দেখতে না পেয়ে ঘরের বাহিরে গিয়ে দেখেন পানিতে শ্বশুরের হাতের লাঠি ভাসছে। পরক্ষণেই তিনি পানিতে নেমে খোঁজাখুঁজি করে না পেয়ে চিৎকার করে এলাকাবাসীকে জানান। পরে লোকজন জড়ো হয়ে খোঁজাখুঁজি করেন।

নিহতের ছেলে মিজান মিয়া (২১) জানায়, সে সাদাপাথর পর্যটন ঘাটে নৌকা চালায়। ঘটনার দিন সকাল ৮টায় তার গ্রামের লায়েক মিয়ার ইঞ্জিন নৌকা নিয়ে সাদাপাথর পর্যটনঘাটে যায়। এর ঘণ্টাখানেক পরে তার স্ত্রী তাকে ফোন দিয়ে তার পিতার পানিতে পড়ে যাওয়ার কথা বলে। খবর পেয়ে দ্রুত চলে আসেন ঘটনাস্থলে ও এলাকাবাসীকে নিয়ে পানিতে অনেক খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তার মৃতদেহ উদ্ধার করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম