Logo
Logo
×

সারাদেশ

কিশোরগঞ্জে বিদ্যুৎ টাওয়ারের চূড়ায় যুবক

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৯:৪৭ পিএম

কিশোরগঞ্জে বিদ্যুৎ টাওয়ারের চূড়ায় যুবক

হাওড়ের উত্তাল জলরাশি সাঁতরে ৩৩ কেভি বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়েন আলমগীর হোসেন (৩০) নামে এক যুবক। এ ঘটনা চারদিকে ছড়িয়ে পড়লে বন্ধ করে দেওয়া হয় কিশোরগঞ্জের তিন হাওড় উপজেলার বিদ্যুৎ সরবরাহ। এমন অস্বাভাবিক ও চাঞ্চল্যকর ঘটনা দেখতে হাওড় পাড়ে ভিড় করে নানা বয়সি নারী-পুরুষ।

ঘটনাটি ভাইরাল হয়ে ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘ দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে টাওয়ার চূড়া থেকে যুবককে উদ্ধারের পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়। 

বুধবার সকাল সাড়ে ৯টায় ইটনার এলেংজুরী গ্রামের হাওড়ে এ ঘটনা ঘটে। আলমগীর ওই গ্রামের মনজিল মিয়ার ছেলে। ফায়ার সার্ভিস জানিয়েছে, বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়া এ যুবক মানসিক ভারসাম্যহীন।

জানা গেছে, সবার অজান্তে পানি সাঁতরে বাড়ির সামনের হাওড়ের ওই বৈদ্যুতিক টাওয়ারের চূড়ায় উঠে পড়েন আলমগীর। এমন ঘটনা দেখে এলাকাবাসী কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতিকে জানালে তারা বিদ্যুৎ সরবরাহ লাইন বন্ধ করে দেয়। খবর পেয়ে ইটনা ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার অভিযানে নামেন। 

মিঠামইন পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক কামাল হোসেন বলেন, এ ঘটনায় ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার ২৪টি ইউনিয়নের ২৩টি লাইনে বিদ্যুৎ সরবরাহ ২ ঘণ্টা বন্ধ ছিল।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ও ইটনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা জানান, উদ্ধারের পর ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম