Logo
Logo
×

সারাদেশ

‘আ.লীগ লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় গড়েছে’

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ১০:৪৭ পিএম

‘আ.লীগ লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় গড়েছে’

সিলেটের কোম্পানীগঞ্জের বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে জেলা বিএনপি। 

সোমবার উপজেলার তেলীখাল ও ঈসাকলস ইউনিয়নের বিভিন্ন এলাকায় জেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিনের সহযোগিতায় ৫৮০ জন বন্যার্ত মানুষের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়। 

ত্রাণ বিতরণকালে বিএনপি নেতারা বলেন, সরকারের অবহেলা আর অদক্ষতার কারণে সিলেটে বার বার বন্যা হচ্ছে। সুরমা-কুশিয়ারা নদীসহ সিলেটের সব নদ-নদী খনন করার জন্য বার বার তাগিদ দিলেও সরকার এতে কর্ণপাত করছে না। উল্টো এক ব্যক্তির বিলাসিতার জন্য হাওড়জুড়ে রাস্তা নির্মাণ করে দেশের উত্তরপূর্বাঞ্চলের মানুষকে বার বার পানিবন্দি করে রাখছে। আওয়ামী লীগ সরকারের পাতি নেতা থেকে শুরু করে সর্বোচ্চ মহল পর্যন্ত লাগামহীন লুটপাট করে দেশের টাকায় বিদেশে সম্পদের পাহাড় গড়েছে। এই লুটপাটের টাকা দেশে ফিরিয়ে আনা সম্ভব হলে দেশের সংকট কেটে যাবে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আকবরের সঞ্চালনায় বিএনপি নেতারা বন্যার্তদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম