Logo
Logo
×

সারাদেশ

অপহরণের ১২ দিন পর মাদ্রাসাছাত্রী উদ্ধার

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০৬:৩৬ পিএম

অপহরণের ১২ দিন পর মাদ্রাসাছাত্রী উদ্ধার

প্রতীকী ছবি

রাজশাহীতে ১০ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের ১২ দিন পর উদ্ধার করেছে র‌্যাব-৫। এ ঘটনায় অভিযুক্ত শিহাবুল ইসলাম (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী যুবককে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা।

গ্রেফতার শিহাবুল মহানগরীর রাণীনগর এলাকার মোজাম্মেল হকের ছেলে।

শনিবার দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাফিয়া তারান্নুম (১৪) মহানগরীর রেশমপট্টি মহিলা ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। রাফিয়া মাদ্রাসায় যাওয়া আসার পথে প্রায় ৮ মাস পূর্বে শিহাবুল ইসলাম সঙ্গে বন্ধুত্ব হয়। বন্ধুত্বের সূত্র ধরে শিহাবুল রাফিয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাফিয়া রাজি না হলে গত ১০ জুন রাফিয়া মাদ্রাসায় যাওয়ার সময় শিহাবুল তার সহযোগিদের নিয়ে মাইক্রোবাসে অপহরণ করে।

এরই প্রেক্ষিতে গত ২২ জুন রাফিয়ার পরিবারের লোকজন বোয়ালিয়া থানায় একটি অপহরণ মামলা করেন। মামলার বিষয়টি থানার তদন্ত কর্মকর্তা র‌্যাবকে জানায়। র‌্যাব মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে অপহরণকারী শিহাবুল ইসলামকে গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করে। পরে শিহাবুলকে নগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করে র‌্যাব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম