Logo
Logo
×

সারাদেশ

হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডিত পলাতক আসামির আত্মহত্যা

Icon

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২০ জুন ২০২৪, ০৫:৩৯ পিএম

হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডিত পলাতক আসামির আত্মহত্যা

ছবি: ফাইল

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্কুলছাত্র তাজিমুল হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি হযরত আলী আত্মহত্যা করেছেন।

বুধবার রাতে বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা বৃহস্পতিবার সকালে গাছের ডালে আলীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়।

আলী নাচোল পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের নিয়ামুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,২০২০ সালের ১৯ নভেম্বর হযরত আলী সহ অপর আসামিরা ধান নিয়ে আসার কথা বলে স্কুল ছাত্র তাজিমুল হকের অটোরিকশা ভাড়া নেন। এরপর অটোরিকশা নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে নাচোল উপজেলার চিনিসল্লা গ্রামের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তার গলায় গামছা ও রশি পেঁচিয়ে এবং ইট নিয়ে মুখ থেঁতলে হত্যা করে। 

পরে লাশ গুম করার উদ্দেশে ওই ভবনেই বালুচাপা দেওয়া হয়। পুলিশ ওইদিন  রাত সাড়ে ১০টার দিকেই লাশ উদ্ধার করে। 

এ ঘটনায় তাজিমুলের নানা আব্দুল ওহাব বাদী হয়ে নাচোল থানায় হত্যা মামলা দায়ের করলে চলতি বছরের ২০ ফেব্রুয়ারি আদালত হযরত আলী সহ অপর আসামিদের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। রায় ঘোষণার পর থেকে আলী পলাতক ছিলেন।

হযরত আলীর চাচা শহিদুল ইসলাম জানান,রায় ঘোষণার পর থেকেই হযরত পলাতক ছিলো। তবে পরিবারের সঙ্গে তার যোগাযোগ ছিলো। ঈদের পরে পরিবারের উদ্যোগে তাকে আদালতে হাজির করার কথা ছিলো।

কিন্তু বুধবার গভীর রাতে হযরত আলী বাড়ির পাশে আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
এবিষয়ে নাচোল থানার ওসি তারেকুর রহমান সরকার যুগান্তর কে বলেন,তাজিমুল হত্যা মামলার পলাতক আসামি ছিল হযরত আলী। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

প্রাথমিকভাবে তদন্তে আত্মত্যা করেছে বলে মনে হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে আসল ঘটনা জানা যাবে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম