Logo
Logo
×

সারাদেশ

জমি নিয়ে বিরোধের জেরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ১১:১১ পিএম

জমি নিয়ে বিরোধের জেরে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছোট ভাই সাইফুল আলম খাঁ ও তার ছেলেদের বিরুদ্ধে।

বুধবার দুপুরে উপজেলার গওহরডাঙ্গা গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। বীর মুক্তিযোদ্ধার ছেলে হাসিবুর রহমান ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে জখম করে চাচা ও চাচাতো ভাইয়েরা। আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে পৈতৃক জমির মাটি কাটছিল সাইফুল আলম খাঁ ও তার ছেলেরা। তখন বড় ভাই বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিন বাধা দিলে তাকে কুপিয়ে জখম করে সাইফুল আলম ও তার ৪ ছেলে। এসব দেখে বীর মুক্তিযোদ্ধা রফিজ উদ্দিনের স্ত্রী চিৎকার শুরু করলে তার ছেলে হাসিবুর ঠেকাতে আসেন। তখন তাকেও কুপিয়ে জখম করে আপন চাচা ও চাচাতো ভাইয়েরা।

ওসি আরও বলেন, প্রতিবেশীরা আহত মুক্তিযোদ্ধা ও তার ছেলেকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তখন আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম