Logo
Logo
×

সারাদেশ

রাণীনগরে পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী

Icon

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ১০:০৯ পিএম

রাণীনগরে পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী

নওগাঁর রাণীনগর উপজেলার পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের ৫৬ বছর পূর্তি উপলক্ষ্যে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের আয়োজনে বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটির বিভিন্ন এলাকা ঘুরে পুনরায় বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষক প্রদ্যুত কুমার চৌধুরী। সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি জহুরুল আলম। 

এ সময় নওগাঁ সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর একেএম জুলফিকারুল হক, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব হুমায়ুন কবির, জেলা শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান, বগুড়া সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মহসিন রেজা, আত্রাই মোল­া আজাদ মেমোরিয়াল সরকারি কলেজের সহকারী অধ্যাপক জুলফিকার আলী, নীলফামারীর পিটিআই এর সুপারিনটেনডেন্ট (অবসরপ্রাপ্ত) সেলিনা আক্তার, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান, বর্তমান প্রধান শিক্ষক খোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ের ডিভিশনাল টেলিকম ইঞ্জিনিয়ার একেএম মবিনুল হক, বিশিষ্ট সমাজসেবক এচাহক আলী, আব্দুর রউফ মৌলিসহ বিদ্যালয়টির শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

এছাড়াও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম