Logo
Logo
×

সারাদেশ

পরিবারের সঙ্গে ঈদ করা হলো না শহিদুলের

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১৭ জুন ২০২৪, ০২:০২ পিএম

পরিবারের সঙ্গে ঈদ করা হলো না শহিদুলের

পরিবারের সঙ্গে ঈদ করতে বাসায় আসার পথে দুষ্কৃতকারীর হাতে খুন হলেন গাজীপুর  কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে হিসাবরক্ষক শহিদুল ইসলাম (৫২)।

তিনি মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় স্ত্রী ও দুই কন্যা নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন। শহিদুল সিরাজগঞ্জের বাজন দারগাতী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

সোমবার সকাল ছয়টার দিকে লাশ মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশে একটি পিলারের কাছে পড়েছিল। জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের ৪নং পিলারের কাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম গত রাতে তার কর্মস্থল থেকে মানিকগঞ্জের বাসার উদ্দেশ্যে বের হন। রাত ১১টার দিকে পরিবারের সঙ্গে শেষ কথা হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ জানায়, স্থানীয় একজন কৃষক সকাল ৮টার দিকে ধলেশ্বরী সেতুর পশ্চিম পাশের ৪নং পিলারের কাছে একটি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে গ্রামপুলিশকে জানান। পরে ওই গ্রামপুলিশ জরুরি সহায়তা নম্বর ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর লাশটি উদ্ধার করে পুলিশ।

এরআগে, সোমবার সকালে নিহতের স্ত্রী শামসুন্নাহার রুমি সকাল সোয়া সাতটার দিকে থানায় গিয়ে মৌখিক অভিযোগ জানান, তার স্বামী গতরাত থেকে নিখোঁজ। পরে পুলিশ নিহতের স্ত্রীকে প্রাপ্ত লাশটি তার স্বামীর কি না যাচাই করার জন্য ঘটনাস্থলে নিয়ে আসলে তিনি লাশটির পরিচয় শনাক্ত করেন।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ওসি মো. হাবিল হোসেন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম