Logo
Logo
×

সারাদেশ

অশুভ ষড়যন্ত্র সত্ত্বেও নগরীর সব ব্যবসায়ী নিরাপদে আছেন: জাহাঙ্গীর

Icon

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশ: ১৬ জুন ২০২৪, ১০:৪৪ এএম

অশুভ ষড়যন্ত্র সত্ত্বেও নগরীর সব ব্যবসায়ী নিরাপদে আছেন: জাহাঙ্গীর

গাজীপুর সিটি কর্পোরেশনের উপদেষ্টা ও সাবেক মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেছেন, অশুভ পক্ষের ষড়যন্ত্র সত্ত্বেও গাজীপুর মহানগরীর ছোট বড় সব ব্যবসায়ীরা নিরাপদে আছেন।

রোববার সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

এ সময় পবিত্র ঈদুল আজহার কুরবানির পশুর বর্জ্য অপসারণ প্রসঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন বলেন, সিটি কর্পোরেশনের আওতাধীন  ৮ টি জোনের ৫৭ টি ওয়ার্ডের বর্জ্য কুরবানি করার ১২ ঘণ্টার মধ্যেই অপসারণ করা হবে। 

গরুর হাট ইজারার বিষয়ে কোনো স্বজনপ্রীতি করা হয় নি।
তিনি আরও বলেন, যারা সমালোচনা করেন, তারা নিজেদের স্বার্থের জন্যই সমালোচনা করেন। প্রশাসনের সহায়তায় চাঁদাবাজি সম্পূর্ণ বন্ধ করা হয়েছে এবং গরুর হাটবাজারগুলো ২৪ ঘণ্টা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। 


নেগেটিভ খবরের শিরোনাম হওয়া প্রসঙ্গে সিটি করপোরেশনের উপদেষ্টা জাহাঙ্গীর আলম বলেন,  গাজীপুর শহরে যেমন ভালো মানুষ তৈরি করছে, তেমনি কিছু অসৎ লোকও তৈরি করছে। যারা ট্যাক্স ফাঁকি দিচ্ছে,  তাদের অসৎ প্রস্তাবে রাজি না হওয়ায় তারা মেয়র ও উপদেষ্টার বিপক্ষে মিডিয়াকে ব্যবহার করে অপপ্রচারে লিপ্ত হয়েছে। 

বিনিয়োগ বাধা সম্পর্কে উপদেষ্টা বলেন, তার মেয়র থাকাকালে ৩৮ মাসে বিনিয়োগ আরও বেড়েছে। যে জমির মূল্য ২০ লাখ ছিল, সেটার মূল্য ১ কোটি হয়েছে। যেটার মূল্য ১ কোটি ছিল, সেটার মূল্য ৫ কোটি হয়েছে।  

মেয়র জায়েদা খাতুন বলেন, দীর্ঘমেয়াদি পরিকল্পনা করে  গাজীপুর মহানগরীর রাস্তাঘাট নির্মাণ করা হচ্ছে। সাবেক সফল মেয়র জাহাঙ্গীর আলমের সব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম